৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাট-বাঘায় ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন রাজশাহী-৬ (চারঘাট-বাঘার) সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর ছোট ভাই সাইফুল আলম বাদল ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছোট ভাই সাইফুল আলম বাদল এর পক্ষে রবিবার (১৮ জুলাই) দিনব্যাপী ঈদ উপহার সামগ্রী ( পোলাও চাউল,চিনি,সেমাই) বিতরণ করেন তার আস্থাভাজন ব্যক্তি  শাহাদত হোসেন।

শাহাদত হোসেন জানান, মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মত তার ছোট ভাই করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই কয়েক দফায় চারঘাট-বাঘা উপজেলার অসহায় দুঃস্থ খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী পাঠিয়েছিলেন।এছাড়াও প্রতিবার ঈদ উপলক্ষে চারঘাট-বাঘার মানুষকে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন। তিনি সবসময়ই চারঘাট-বাঘার মানুষের পাশে থাকেন।

উল্লেখ্যঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছোট ভাই সাইফুল আলম (বাদল ) করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই চারঘাট-বাঘার মানুষের পাশে থেকেছেন। কয়েক দফায় তিনি চারঘাট-বাঘা উপজেলার অসহায় দুঃস্থ খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী পাঠিয়েছিলেন। এছাড়াও ঈদ উল ফিতর উপলক্ষেও পাঠিয়েছেলেন দরিদ্র অসহায় মানুষদের সন্তানদের জন্য পোশাক । এবার ঈদ-উল আযহা উপলক্ষেও তিনি ঈদ উপহার সামগ্রী দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button