হিরানির সিনেমায় শাহরুখ খানের নায়িকা, যা বললেন তাপসী

রাজশাহী ট্রিবিউন ডেস্কঃ শেষ পর্যন্ত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’-এর শুটিং শুরু করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ প্রায় দুই বছর পর আবারো শুটিং সেটে ফিরেছেন তিনি। এ নিয়ে ভক্তদের উৎসাহ-উত্তেজনার শেষ নেই।

চলতি বছরেই আরও একটি সিনেমার কাজ শুরু করার কথা রয়েছে কিং খানের। সেটি নির্মাণ করবেন বলিউডের সুপারস্টার পরিচালক রাজকুমার হিরানি। অনেকদিন ধরেই দুজনের একসঙ্গে কাজ করার কথা। কিন্তু সেটা হয়ে উঠেনি ব্যাটে বলে না মেলায়।

অবশেষে মিটছে সব প্রতিবন্ধকতা। এবার ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’খ্যাত
নির্মাতা হিরানির সঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ। এ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করা নিয়ে গুজব উঠেছে অভিনেত্রী তাপসী পান্নুর।

বলিউডভিত্তিক গণমাধ্যমগুলো বেশ জোরেসোরেই বলছে, শাহরুখের নায়িকা হতে যাচ্ছেন এবার তাপসী। তবে বিষয়টি এখনো গুজব-গুঞ্জনেই আটকে আছে।

সম্প্রতি বলিউড হাঙ্গামা এ নিয়ে তাপসীকে প্রশ্নও করেছে। জবাবে তিনি তেমন আশা জাগানিয়া কিছু শোনাতে পারেননি। নায়িকা জানান, ‘আমি কোনো সিনেমায় চুক্তি করার সঙ্গে সঙ্গেই সবাইকে তা জানাতে পছন্দ করি। আমি যদি সত্যিই সিনেমায় চুক্তিবদ্ধ হতাম তাহলে আমাকে প্রশ্নই করার দরকার হতো না। এই সিনেমাটি নিয়ে আমি এখনো তেমন কিছু জানি না।’

প্রসঙ্গত, এর আগে ‘বাদলা’ নামক একটি ওয়েব ফিল্মে একসঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল শাহরুখ-তাপসীর। তবে সিনেমাটিতে অভিনয় করেননি শাহরুখ। তিনি ছিলেন প্রযোজকের ভূমিকায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button