নাপিত ও চা বিক্রেতাদের মাঝে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ভাইয়ের ঈদ সামগ্রী উপহার

নিজস্ব প্রতিবেদক: সারাদেশের মত রাজশাহীর চারঘাট-বাঘাতেও চলছে কঠোর লকডাউন। লকডাউনে জরুরী সেবা ছাড়া প্রায় সকল কার্যক্রম ও দোকানপাট বন্ধ রয়েছে। এমতবস্থায় নাপিত,চা বিক্রেতা,দিনমজুর মানুষগুলো বেশি বিপাকে পড়েছেন। এছাড়াও আর কিছুদিন পরেই পবিত্র ঈদ উল আযহা ।

এমন পরিস্থিতিতে চারঘাট-বাঘার নাপিত,চা বিক্রেতা,দিনমজুরদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন রাজশাহী-৬ (চারঘাট-বাঘার) সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর ছোট ভাই সাইফুল আলম বাদল ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ছোট ভাই সাইফুল আলম বাদল এর পক্ষে বুধবার (৭ জুলাই) দিনব্যাপী এসব কর্মহীনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তার আস্থাভাজন ব্যক্তি মোঃ শাহাদত হোসেন। প্রায় দুইশতাধিক কর্মহীনদের মাঝে সেমাই,চিনি ও চাউল প্রদান করা হয়।

চারঘাট উপজেলার বামনদিঘী মাদ্রাসা মোড়ের চা বিক্রেতা মকলেস আলী বলেন, আমার একমাত্র আয়ের উৎস আমার চায়ের দোকান। গত পহেলা জুলাই থেকে কঠোর লকডাউন চলার ফলে আমার দোকানটি বন্ধ রয়েছে। যার ফলে আমার উপার্জন পুরোপুরি বন্ধ রয়েছে। মন্ত্রীর ভাইকে আমাদের মত কর্মহীনদের সহযোগীতা করার জন্য অসংখ্য ধন্যবাদ। আল্লাহ তার পরিবারকে ভালো রাখুক।

এসব বিষয়ে মোঃ শাহাদত হোসেন বলেন, আমাদের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মত তার ছোট ভাই করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই কয়েক দফায় চারঘাট-বাঘা উপজেলার অসহায় দুঃস্থ খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী পাঠিয়েছিলেন। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলাতেও চারঘাট-বাঘার মানুষের পাশে আছেন তিনি। তিনি সবসময় চারঘাট-বাঘার মানুষের পাশে আছেন।

উল্লেখ্যঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ছোট ভাই সাইফুল আলম (বাদল ) করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই চারঘাট-বাঘার মানুষের পাশে থেকেছেন। কয়েক দফায় তিনি চারঘাট-বাঘা উপজেলার অসহায় দুঃস্থ খেটে খাওয়া মানুষদের খাদ্য সামগ্রী পাঠিয়েছিলেন। এছাড়াও ঈদ উল ফিতর উপলক্ষেও পাঠিয়েছেলেন দরিদ্র অসহায় মানুষদের সন্তানদের জন্য পোশাক ।

রাজশাহী ট্রিবিউন/ সজিব ইসলাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button