দলের নেতাকর্মীদের নিয়ে এতিম শিশুদের সাথে ইফতার করলেন ফকরুল ইসলাম

আবুল কালাম আজাদ (সনি): প্রতিবছরের ন্যায় এবারও আ’লীগের সিনিয়র নেতাকর্মীদের নিয়ে হাফিজিয়া মাদ্রাসা ও এতিম শিশুদের সাথে ইফতার করলেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম। 

বুধবার সন্ধ্যায় নিজ বাসভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

এসময় তিনি এতিম শিশুদের সাথে বসে ইফতার করেন এবং তাদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সুস্বাস্থ্য কামনা করে এবং দেশের সমৃদ্ধি, সাফল্য ও করোনা মুক্ত পৃথিবী কামনা করে মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন রাজশাহী জেলা আ’লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, সহ-সভাপতি সাইফুল ইসলাম দুলাল, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা আ’লীগের অন্যতম সদস্য সাইফুল ইসলাম বাদশা, জমসেদ আলী, পৌর মেয়র একরামুল হক, অধ্যাপক মাজদার রহমান, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 

ফকরুল ইসলাম বলেন, প্রতি বছর রোজায় চারঘাট উপজেলার তৃণমূল নেতাকর্মীদের নিয়ে বড় পরিসরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। তবে করোনা মহামারীর কারণে এবার স্বাস্থ্য বিধি মেনে দলের সিনিয়র নেতাকর্মী ও মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করেছি। 

তিনি বলেন, এই সব এতিম ও অসহায় শিশুদের মুখের হাসি আমার কাছে অনেক কিছু। তাই আমি আমার সাধ্যমতো চেষ্টা করি তাদের পাশে থাকার। শুধু এই সব শিশুদেরই নয় বর্তমানে করোনা মহামারির সময় আমাদের আশেপাশের যে সব দুস্থ, দরিদ্র ও খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে আমাদের সকলের সহায়তার মনোভাব নিয়ে দাড়ানো উচিত। কারণ মানুষ মানুষের জন্য। মানুষের মঙ্গল করার পেছনেই একজন প্রকৃত মানুষের স্বার্থকতা লুকিয়ে আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button