চারঘাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর চারঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) খেলার উদ্বোধন করা হয়েছে। চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার সকালে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করা হয়। এতে ৬টি ইউনিয়ন ও ১ টি পৌরসভাসহ মোট ৭ টি দল খেলায় অংশ গ্রহন করে।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী, পৌর মেয়র একরামুল হক, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়াসহ ইউপি চেয়ারম্যান বৃন্দ ও বিভিন্ন দলের খেলোয়াড় বৃন্দ। 

খেলার উদ্বোধনী শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা বলেন, ২০২১ সালে বাংলাদেশকে মাধ্যম আয়ের দেশে উন্নীতকরণ এবং ২০৪১ সালে উন্নত দেশের মর্যাদা লাভের লক্ষ্যে সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) নীতিমালা-২০১৮ প্রণয়ন করেছেন। এই নীতিমালার আলোকে দেশব্যাপী ফুটবল টুর্নামেন্ট সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার নিমিত্তে একটি নির্দেশিকা প্রণয়ন করা হয়েছে। সেই নির্দেশিকায় বলা হয়েছে , এ টুর্নামেন্ট সফলভাবে বাস্তবায়িত হলে এসডিজি অর্জনে সহায়ক ভূমিকা পালন করবে দেশ। সরকারের অর্পিত এ দায়িত্ব পালন ও আয়োজন সার্থক করার দায়িত্ব আমাদের সকলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button