করোনা আক্রান্ত পল্লী চিকিৎসক দেখলেন শতাধিক রোগী!

ডেস্ক নিউজ:

রংপুরের পীরগাছায় এক পল্লী চিকিৎসকের (৬৫) বিরুদ্ধে নমুনা দেওয়ার পর প্রায় শতাধিক রোগী দেখার অভিযোগ উঠেছে।  পরে করোনা পজিটিভ রিপোর্ট আসায় এলাকায় সর্বত্র করোনা আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় ওই পল্লী চিকিৎসকের বাড়ি লকডাউন করা হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৯ জনে। আজ বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সানোয়ার হোসেন।

তিনি জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষা করে মঙ্গলবার এক পল্লী চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের তাম্বুলপুর গ্রামে। তিনি গত সোমবার জ্বর ও কাশি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। মঙ্গলবার সন্ধ্যায় পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

তিনি আরো জানান, ওই পল্লী চিকিৎসক নমুনা দেওয়ার দিন ও পরের দিন রিপোর্ট পাওয়া পর্যন্ত প্রায় শতাধিক রোগী দেখেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশ মঙ্গলবার রাতেই আক্রান্ত পল্লী চিকিৎসকের বাড়ি লকডাউন করে দিয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১ মে উপজেলায় প্রথম করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার পর থেকে এখন পর্যন্ত ২ ব্যক্তি মারা গেছেন। অন্যদিকে উপজেলাজুড়ে ৫৯ জন আক্রান্ত হলেও এ পর্যন্ত সুস্থ হয়েছে ৪২ জন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরো একজন।

সূত্র: কালের কন্ঠ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button